ম্লান মুখশ্রী
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

কর্ম ব্যস্ত দিন আমার
তারপর ও আনমনা আমি,
নিজেকে খুঁজে ফিরি নিজের মাঝ থেকে
হয়তো কখন ও হারিয়ে যায় গভীর অরন্যে;
মাঝে মাঝে হাঁটতে থাকি নদীর তটে
হঠাৎ করে ফিরে আসি যেখানে ছিলাম সেই খানেতে ।

মুখে নেই কোন হাসি , ম্লান মুখশ্রী
অথচ এই হাসির জন্য বিখ্যাত আমি ।
এখনও হাসি আমি,
তবে আগের মত প্রাণবন্ত নয় জীবন্ত ও নয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Ahsnan
১৬-০৩-২০১৫ ০৯:১১ মিঃ

Thank u

kobisabujahmed
০২-০২-২০১৫ ১৮:৩৪ মিঃ

darun @@@